দুঃস্থদের নতুন বস্ত্র ও মশারি প্রদান পুলিশ সুপারের

author-image
Harmeet
New Update
দুঃস্থদের নতুন বস্ত্র ও মশারি প্রদান পুলিশ সুপারের

নিজস্ব প্রতিনধি, ঝাড়গ্রাম : সোমবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল থানার গ্রাম রক্ষী বাহিনীর উদ্যোগে আয়োজিত শ্যামা পূজা উপলক্ষে সাঁকরাইল থানার সামনে এক অনুষ্ঠানে সাঁকরাইল ব্লকের দরিদ্র গ্রামবাসীদের নতুন বস্ত্র ও মশারি বিতরণ করার উদ্যোগ গ্রহণ করা হয়।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপার অরিজিৎ সিনহা, ঝাড়গ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সরকার, ঝাড়গ্রাম জেলার ডি এস পি সব্যসাচী ঘোষ, সি আই মুকুল মিয়া,সাঁকরাইল থানার ওসি খন্দকার সাইফুদ্দিন আহমেদ, সাঁকরাইল ব্লকের বিডিও রথীন বিশ্বাস, সাঁকরাইল পঞ্চায়েত সমিতির কৃষি, সেচ ও সমবায় দফতরের কর্মাধ্যক্ষ কমলকান্ত রাউৎ, বিশিষ্ট সমাজসেবী অনুপ মাহাত, শান্তনু ভৌমিক সহ পুলিশ প্রশাসনের অন্যান্য আধিকারিকরা।ওই অনুষ্ঠানে সাঁকরাইল ব্লকের দরিদ্র পরিবারের ৫০০ জন মহিলার হাতে নতুন শাড়ি তুলে দেওয়া হয়, ৫০০ জন পুরুষের হাতে ধুতি তুলে দেওয়া হয় এবং এক হাজার দরিদ্র পরিবারের হাতে মশারি তুলে দেওয়া হয়। দরিদ্র গ্রামবাসীদের হাতে নতুন বস্ত্র ও মশারি তুলে দেওয়ার পর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে যে সকল উন্নয়নমূলক প্রকল্পের কাজ করা হয়েছে, সেই সমস্ত প্রকল্পের কথা ঝাড়গ্রামের পুলিশ সুপার অরিজিৎ সিনহা তার বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন।



তিনি গ্রামবাসীদের বলেন, 'আপনাদের কোন সমস্যা হলে সরাসরি আপনারা পুলিশকে জানাবেন। পুলিশ আপনাদের পাশে রয়েছে'। সেই সঙ্গে তিনি বলেন, 'কোথাও কোন গন্ডগোল হলে সরাসরি সেই এলাকার দায়িত্বে থাকা সিভিক ভলেন্টিয়ারদের আপনারা জানাবেন। তারা বিষয়টি পুলিশ প্রশাসনকে জানাবে। পুলিশ সব সময় আপনাদের পাশে রয়েছে। পুলিশ আপনাদের শত্রু নয়, পুলিশ আপনাদের বন্ধু।' পুলিশ প্রশাসনের উদ্যোগে শ্যামা পূজা উপলক্ষে শাড়ি ধুতি ও মশারি তুলে দেওয়ায় ওই এলাকার দরিদ্র গ্রামবাসীরা খুব খুশি বলে জানালেনওই এলাকার বাসিন্দারা।