৫০ হাজার টাকা চাঁদা! ব্যবসায়ীকে মারধরের অভিযোগ

author-image
Harmeet
New Update
৫০ হাজার টাকা চাঁদা! ব্যবসায়ীকে মারধরের অভিযোগ
হরি ঘোষ, দুর্গাপুর: ক্লাবের দাবিমাফিক পুজোর চাঁদা ৫০ হাজার টাকা না দেওয়াতে এক ব্যবসায়ীকে বেধড়ক মারধর করার অভিযোগ স্থানীয় একটি ক্লাবের বেশ কয়েকজন সদস্যর বিরুদ্ধে। দুর্গাপুরের এই ঘটনায় ক্লাবের চার সদস্যর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ব্যবসায়ী মিথিলেশ শর্মা। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়লো দুর্গাপুরের বেনাচিতি এলাকায়।



ঘটনার সূত্রপাত দুর্গাপুজোর সময়। বেনাচিতির মহিস্কাপুর প্লটের একটি ক্লাব মিথিলেশ শর্মা নামে ফার্নিচার ব্যবসায়ীর কাছে দুর্গাপুজোর চাঁদা হিসেবে ৫০ হাজার টাকা চায় বলে অভিযোগ। কিন্তু ব্যবসায়ী বলেছিলেন ২ হাজার টাকা তিনি দিতে পারেন, এতে নাকি রাজি হয়নি ক্লাব কর্তৃপক্ষ। তখনকার মতো বিষয়টি ধামাচাপা পড়ে যায়। বিপত্তি বাঁধে শনিবার সন্ধ্যা নাগাদ। ওই ব্যবসায়ীর অভিযোগ, ক্লাবের সামনে দিয়ে যাওয়ার সময় অভিযুক্ত চার সদস্য ফের তাকে ডাকেন। এরপর ফের পঞ্চাশ হাজার টাকা দাবি করে বসে অভিযুক্ত ক্লাবের চার সদস্য। দু-এক কথা হতে হতে ঐ চার ক্লাব সদস্য লোকজন নিয়ে এসে হাজির হয় ঐ ফার্নিচারের ওয়ার্কশপের সামনে এরপর দোকানের বৈধ কাগজপত্র এমনকি ট্যাক্স ক্লিয়ার আছে কিনা তার নথি দেখতে চান ওই ব্যাবসায়ীর কাছ থেকে। প্রতিবাদ করেন ব্যবসায়ী। এরপরই তাকে মারধর করা হয় বলে অভিযোগ। দুর্গাপুরের প্রান্তিকা ফাঁড়িতে অভিযুক্ত চার ক্লাব সদস্যর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন দুর্গাপুরের ওই ব্যবসায়ী।


যাবতীয় অভিযোগ অস্বীকার করে এক ক্লাব সদস্য জানান, সন্ধে হলেই ওই ওয়ার্কশপে তারস্বরে গান চালিয়ে মদের আসর বসে। পাড়া থেকে ক্লাবকে লিখিত ভাবে জানানো হয়েছিল। গতকাল সন্ধ্যাতে ওই ওয়ার্কশপে গিয়ে সেটাই তারা জানতে চেয়েছিলেন। কিন্তু দু-এক কথা হতে হতে পরিস্থিতি উত্তপ্ত হয়। কিন্তু মারধর করা হয়নি। দুর্গাপুর থানার পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে। গোটা ঘটনায় টানটান উত্তেজনা রয়েছে দুর্গাপুরের বেনাচিতি মহিষাস্কাপুর প্লট এলাকায়।