অয়েল ইন্ডিয়া লিমিটেডে বিভিন্ন পদে নিয়োগ

author-image
Harmeet
New Update
অয়েল ইন্ডিয়া লিমিটেডে বিভিন্ন পদে নিয়োগ
নিজস্ব সংবাদদাতাঃ বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে যে অয়েল ইন্ডিয়া লিমিটেডে ড্রিলিং রিগম্যন, অ্যাসিসট্যান্ট মেকানিক পদের জন্য নিয়োগ প্রক্রিয়া চলছে। নিয়োগ হবে মূলত চুক্তির ভিত্তিতে। প্রথমে ৬ মাসের চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। পরবর্তীতে প্রতিষ্ঠানের প্রয়োজন অনুসারে, পরিচালনা অনুসারে, শারীরিক যোগ্যতা যাচাই ও অন্যান্য বিষয়ের ওপর নির্ভর করে নিয়োগের সময়সীমা আরও ৬ মাস বাড়ানো হবে। চুক্তির সর্বোচ্চ সময়সীমা হবে ১২ মাস।



প্রতিষ্ঠানের তরফে মোট পদের সংখ্যা ১১৫টি রয়েছে বলে জানানো হয়েছে।অ্যাসিসট্যান্ট ওয়েলডার পদের জন্য ইন্টারভিউ হবে ১৬ অগস্ট, ২০২১ তারিখে। অ্যাসিসট্যান্ট ফিটার পদের জন্য ইন্টারভিউ হবে ১৮ অগস্ট, ২০২১ তারিখে। অ্যাসিসট্যান্ট ডিজেল মেকানিক পদে নিয়োগের ইন্টারভিউ হবে ২০ অগস্ট, ২০২১ তারিখে।ইলেক্ট্রিক্যাল সুপারভাইজার পদের জন্য ইন্টারভিউ হবে ২৩ অগস্ট, ২০২১ তারিখে। গ্যাস লগার পদে নিয়োগের ইন্টারভিউ হবে ২৫ অগস্ট, ২০২১ তারিখে। অ্যাসিসট্যান্ট রিগ ইলেক্ট্রিশিয়ান পদের জন্য ইন্টারভিউ হবে ৩০ অগস্ট, ২০২১ তারিখে।কেমিক্যাল অ্যাসিসট্যান্ট পদের ইন্টারভিউ হবে ২ সেপ্টেম্বর, ২০২১ তারিখে। কেমিক্যাল অ্যাসিসট্যান্ট-পাম্প পদের ইন্টারভিউ হবে ৬ সেপ্টেম্বর, ২০২১ তারিখে। ড্রিলিং রিগম্যান পদে নিয়োগের ইন্টারভিউ হবে ৮ সেপ্টেম্বর, ২০২১ তারিখে।অ্যাসিসট্যান্ট মেকানিক (ICE) পদে নিয়োগের ইন্টারভিউ হবে ১৩ সেপ্টেম্বর, ২০২১ তারিখে।



আবেদনকারী প্রার্থীরা আবেদনের শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য জানার জন্য অয়েল ইন্ডিয়া লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে https://www.oil-india.com/ গিয়ে নোটিফিকেশন দেখতে পারেন।