যুবকের মৃত্যুতে কাঠগড়ায় ট্যাক্সি চালকরা

author-image
Harmeet
New Update
যুবকের মৃত্যুতে কাঠগড়ায় ট্যাক্সি চালকরা

নিজস্ব সংবাদদাতা, অন্ডাল : কোনো কোনো জায়গায় দেখা গিয়েছে যে মানবিক ট্যাক্সি ড্রাইভার এর জন্যই প্রাণ বেঁচেছে বহু রোগীর। এবার তার উলোট পুরান দেখা গেল অন্ডালের কাজড়ায়। আহত এক যুবককে হাসপাতালে নিয়ে যেতে অ-রাজি ট্যাক্সি ড্রাইভাররা। অগত্যা আহত যুবককে মালবাহী গাড়িতে করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। যদিও শেষ রক্ষা হয়নি। ঘটনাটি ঘটেছে অন্ডালের কাজড়া রেলগেটের কাছে।

স্থানীয় সূত্রে খবর, কাজোড়া এলাকার বাসিন্দা বছর ২২ এর গুড্ডু তাঁতি নামে এক যুবক রাস্তা পার হওয়ার সময় পড়ে গিয়ে গুরুতরভাবে জখম হয় । স্থানীয় লোকেরা দুর্ঘটনায় জখম হওয়া গুড্ডুকে নিয়ে হাসপাতালে যাবার জন্য নিকটস্থ ট্যাক্সি স্ট্যান্ডে এলে কোন ট্যাক্সি যেতে রাজি হয়নি বলে অভিযোগ । অবশেষে স্থানীয়রা মালবাহী একটি ছোটা হাতি গাড়িতে করে আহত গুড্ডুকে প্রথমে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতাল এবং সেখান থেকে বিধাননগরে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায় । সেখানে ডাক্তার গুড্ডুকে মৃত বলে ঘোষণা করেন ।

 ২২ বছর বয়সী যুবকের মৃত্যুর খবর এলাকায় আসতেই পরিবার ও এলাকায় নামে শোকের ছায়া। অন্যদিকে স্থানীয় বাসিন্দারা এলাকার ট্যাক্সি স্ট্যান্ডের ড্রাইভারদের প্রতি ক্ষুব্ধ । মৃত যুবকের দিদি মিতালী মন্ডল জানান, কাজোড়া ব্রিজের নিচে স্ট্যাকটিস স্ট্যান্ডে অনেকগুলি ট্যাক্সি ছিল । সে সময় আহত গুড্ডুকে নিয়ে যেতে কেউ রাজি হয়নি বলে অভিযোগ করেন তিনি । গুরুতর আহত গুড্ডুকে হাসপাতালে নিয়ে যেতে দেরি হওয়ার কারণে মৃত্যু হয়েছে বলে স্থানীয়দের একাংশের অভিযোগ। স্থানীয়দের অভিযোগ ট্যাক্সি স্ট্যান্ডে যদি অসময়ে গাড়ি নাই পাওয়া যায় তাহলে কিসের ট্যাক্সি স্ট্যান্ড ? এই ঘটনায় উত্তেজনা ছড়ায় কাজোড়া ব্রিজের নিচে ট্যাক্সি স্ট্যান্ডে । ঘটনায় উত্তেজিত স্থানীয় বাসিন্দারা ট্যাক্সি স্ট্যান্ডে এসে ভাঙচুর চালায় কয়েকটি গাড়িতে। ঘটনাস্থলে আসে অন্ডাল থানার পুলিশ। পুলিশের মধ্যস্থতায় পরিস্থিতির নিয়ন্ত্রণে আসে ।