সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের বিবাদ, সমস্যা মেটাতে গিয়ে মৃত্যু খুড়তুতো ছেলের

author-image
Harmeet
New Update
সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের বিবাদ, সমস্যা মেটাতে গিয়ে মৃত্যু খুড়তুতো ছেলের
নিজস্ব প্রতিনিধি, সবং: সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিবাদ থেকে হাতাহাতি। থামাতে গিয়ে বেঘোরে প্রাণ গেল খুড়তুতো ছেলের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার ১ নং দেভোগ অঞ্চলের বাদলপুরের চকপলসা গ্রামে। মৃতের নাম হরিপদ শীট, বয়স ৫৯। উক্ত গ্রামের বাসিন্দা।


স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে হরিপদর জেঠুর দুই ছেলে মদন শীট ও ভোলানাথ শীটের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ হয়েছিল। তারপরে হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই ভাই। সেই সময় মদন শীট তার ভাই ভোলানাথ শীটকে মারধোর করতে শুরু করে। গন্ডগোল চরম পর্যায়ে পৌঁছালে, পাশের বাড়িতে থাকা হরিপদ শীট বিবাদ থামাতে যায়। সেই সময় অভিযুক্ত মদন শীট বাঁশ দিয়ে হরিপদর মাথায় সজোরে আঘাত করে বলে অভিযোগ। তারপরে অসুস্থ হয়ে পড়ে হরিপদ শীট। পরবর্তীতে পরিবারের সদস্যরা তাকে সবং হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করলে চিকিৎসকরা রাতেই মৃত বলে ঘোষণা করে।


পরিবারের সদস্যদের অভিযোগ, অভিযুক্ত মদন শীট প্রায়ই ঝামেলা শুরু করে। প্রতিবেশীদের গালিগালাজ করে। গতকাল রাতে ওদের দুই ভাই বিবাদে জড়িয়ে পড়ে। তা থামাতে গেলেই বাঁশ দিয়ে মাথায় আঘাত করা হয়। তারপর মৃত্যু হয় হরিপদর। এই ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে সবং থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত মদন শীট ঘটনার পর থেকে পলাতক। অভিযুক্তর খোঁজে তল্লাশি চালাচ্ছেন সবং থানার পুলিশ আধিকারিকরা। মৃতদেহ ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।