পুলিশি তৎপরতায় কয়েক ঘণ্টায় উদ্ধার দুর্গাপুরের অপহৃত তরুণী

author-image
Harmeet
New Update
পুলিশি তৎপরতায় কয়েক ঘণ্টায় উদ্ধার দুর্গাপুরের অপহৃত তরুণী

হরি ঘোষ, দুর্গাপুরঃ পুলিশি তৎপরতায় অপহরণের মাত্র এক ঘন্টার মধ্যে দুর্গাপুর থানার পুলিশের চেষ্টায় উদ্ধার দুর্গাপুরের এক মহিলা প্রযুক্তি কর্মী। সোমবার সন্ধে নাগাদ সিটি সেন্টারের পলাশডিহাতে একটি তথ্য প্রযুক্তি কেন্দ্র থেকে এক মহিলা কর্মী ঘরে ফিরছিল, ঠিক সেই সময় একটি সাদা রঙের বোলেরো গাড়িতে আচমকা বেশ কয়েকজন ঐ মহিলা তথ্য প্রযুক্তি কর্মীকে অপহরণ করে বলে অভিয়োগ। 



খবর দেওয়া হয় দুর্গাপুর থানাকে, পুলিশ এরপর নাকা চেকিং শুরু করে, মাত্র এক ঘন্টার মধ্যে দুর্গাপুর থানার পুলিশ দুর্গাপুরের মায়া বাজারের বাসিন্দা ঐ মহিলা কর্মীকে উদ্ধার করে ফরিদপুর ফাঁড়িতে। ঘটনাস্থলে এরপর ছুটে আসেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পদস্থ কর্তারা, ছুটে আসেন এসিপি দুর্গাপুর জোন তথাগত পান্ডে। 



প্রত্যক্ষদর্শীরা জানান, জোর করে ঐ মহিলা কর্মীকে বোলেরো গাড়িতে তোলা হয়, বেশ কয়েকজন স্থানীয় যুবক বাইক নিয়ে ধাওয়া করে সাদা রঙের বোলেরো গাড়িকে, কিন্তু প্রচন্ড গতিতে থাকা ঐ গাড়ি অন্য পথে ঘুরিয়ে নেয় অপহরণকারীরা। আসানসোল দুর্গাপুর পুলিশের এসিপি দুর্গাপুর জোন তথাগত পান্ডে জানান, পুলিশ তদন্ত শুরু করেছে, তবে খোলসা করে কিছু বলতে চাননি এই পুলিশ আধিকারিক। 



ঐ তথ্য প্রযুক্তি মহিলা কর্মী সামান্য আহত হওয়াতে তাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। এই ঘটনায় নিমেষে উত্তেজনা ছড়িয়ে পড়ে দুর্গাপুরে।