বাংলাদেশে সোহেল খান

author-image
Harmeet
New Update
বাংলাদেশে সোহেল খান

হাবিবুর রহমান, ঢাকাঃ  বাংলাদেশে ঢাকার বানানীতে বলিউড সুপারস্টার সালমান খানের ফ্যাশন ব্র্যান্ড বিয়িং হিউম্যান ক্লদিংয়ের শো’রুম বৃহস্পতিবার উদ্বোধন করলেন তার ছোট ভাই অভিনেতা সোহেল খান। এর আগে শো রুমের সামনে নেচে গেয়ে সোহেলকে অভ্যর্থনা জানানো হয়। এ সময় তার সাথে তাঁর বোনের ছেলে আয়ান অগ্নিহোত্রী ও বিয়িং হিউম্যান ক্লদিংয়ের প্রধান পরিচালন কর্মকর্তা সঞ্জীব রাও উপস্থিত ছিলেন।







বাংলাদেশে সালমান খানের এই ব্র্যান্ডের ম্যানেজিং পার্টনার এমএসআর গ্রুপ। বিয়িং হিউম্যান ক্লোথিং-এর বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি রেহান রহমান এবং মোহাইমিন মোস্তফা। তারা ক্রিমসনকাপ বাংলাদেশ-এরও যৌথ সত্ত্বাধিকারী। এছাড়াও শীর্ষস্থানীয় নির্মাণ প্রতিষ্ঠান ফখর উদ্দিন ব্রাদার্স এবং সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক সালেহীন এফ নাহিয়ানও এই ফ্র্যাঞ্চাইজির মালিকানায় রয়েছেন।









২০১২ সালে প্রতিষ্ঠিত হয় বিয়িং হিউম্যান ক্লদিং। বিশ্বের ১৫টি দেশে ব্র্যান্ডটির ৭৫টি বিশেষ শোরুম রয়েছে, এ ছাড়া প্রায় ৫০০ দোকানে মেলে বিয়িং হিউম্যানের ফ্যাশন পণ্য। ব্র্যান্ডটি থেকে পাওয়া লভ্যাংশ সালমান খান ফাউন্ডেশনে চলে যায়। ভারতের সুবিধাবঞ্চিত শিশুদের পড়াশোনা ও স্বাস্থ্যসেবা নিয়ে কাজ করে এ ফাউন্ডেশন।