কেন্দ্রীয়বাহিনীর জওয়ানদের নিয়ে ফুটবল প্রতিযোগিতা

author-image
Harmeet
New Update
কেন্দ্রীয়বাহিনীর জওয়ানদের নিয়ে ফুটবল প্রতিযোগিতা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : কেন্দ্রীয় বাহিনীর এ রাজ্যের জওয়ানদের নিয়ে তিন দিনের ফুটবল প্রতিযোগিতা শুরু হল ৬৬ নং ব্যাটলিয়ন ক্যাম্পাসে। পশ্চিমবঙ্গের ৭টি ব্যাটলিয়নের সাতটি দল নিয়ে শুরু হওয়া এই প্রতিযোগিতার শুভ সূচনা করেন ৬৬ নং ব্যাটলিয়নের কমান্ডার অফিসার অনুপ কুমার সাহু। 

এছাড়াও উপস্থিত ছিলেন সেকেন্ড কমান্ডার অফিসার জসপাল থাপা, ডেপুটি কমান্ডার জগন্নাথ মন্ডল,ডঃ শ্রীমতী এ শীনি রাজি, আর আর সিং প্রমুখ। ৬৬ নং গোয়ালতোড় , ১৬৭ নং কলকাতা, ১৬৯ নং ব্যাটলিয়ন দুর্গাপুর, ১৮৪ নং ব্যাটলিয়ন ঝাড়গ্রাম থার্ড সিগনাল কলকাতা, জিসি দুর্গাপুর, জিসি শিলিগুড়ি ব্যাটলিয়নের জওয়ানরাও অংশগ্রহণ করে। তবে ২৩২ নং ব্যাটলিয়ন যোগ দেয়নি এই প্রতিযোগিতায়। উদ্বোধনী খেলায় ৬৬ নং ব্যাটলিয়ন জিসি শিলিগুড়ি কে ৩ - ০ গোলে পরাজিত করে।





করোনার দুঃসময় কাটিয়ে দীর্ঘ দিন পরে ক্যাম্পাসে এই ধরনের প্রতিযোগিতা হওয়ায় জওয়ানদের মধ্যে প্রবল উৎসাহ লক্ষ্য করা যায়।সিও এ কে সাহু জানান, " পশ্চিমবঙ্গ ক্ষেত্রে প্রতি বছরেই বিভিন্ন ক্যাম্পে ফুটবল, ভলিবল, ব্যাডমিন্টন, ক্রিকেট প্রভৃতি প্রতিযোগিতার আয়োজন করা হয়, করোনার কারণে কয়েক বছর বন্ধ ছিল, এবার ফের শুরু হয়েছে, আমাদের ব্যাটলিয়ন এই ফুটবল প্রতিযোগিতার দায়িত্ব পায়, এটা তারই আয়োজন। আশা করছি আমরা ফের আগের মতো এলাকায় খেলাধূলার চর্চা ফিরিয়ে আনতে পারবো। "