বিজেপি নেত্রী সোনালির মৃত্যুতে গ্রেফতার রেস্টুরেন্ট মালিকসহ আরও ২

author-image
Harmeet
New Update
বিজেপি নেত্রী সোনালির মৃত্যুতে গ্রেফতার রেস্টুরেন্ট মালিকসহ আরও ২

নিজস্ব সংবাদদাতাঃ অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালী ফোগাটের খুনের ঘটনায় আরও দু'জনকে গ্রেফতার করা হয়েছে বলে শনিবার জানিয়েছে গোয়া পুলিশ। পুলিশ জানিয়েছে যে তারা আঞ্জুনার কার্লিস বিচ শ্যাকের মালিক এবং একজন সন্দেহভাজন মাদক ব্যবসায়ী দাত্তপ্রাশাদ গাঁওকরকে গ্রেপ্তার করেছে, যার ফলে এই মামলায় মোট গ্রেফতারের সংখ্যা চারজনে পৌঁছেছে।

শুক্রবার ফোগাটের পিএ সুধীর সাঙ্গওয়ান এবং তার সহযোগী, সুখবিন্দর সিংকে এই খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। পুলিশ জানিয়েছে, গত ২২ আগস্ট ফোগাটের সঙ্গে গোয়ায় যাওয়া ওই দুজন জিজ্ঞাসাবাদের সময় স্বীকার করেছে যে, তারা ইচ্ছাকৃতভাবে তাকে কোনো 'আপত্তিকর' রাসায়নিক মেশানো তরল পান করিয়েছিল। আজ দুই অভিযুক্তকে আদালতে তোলা হবে।

             

এদিকে, আজ ধৃত সন্দেহভাজন পাচারকারী গাঁওকর সুখবিন্দর সিংকে মাদক সরবরাহ করেছিল বলে অভিযোগ। আঞ্জুনা পুলিশ জানিয়েছে "তদন্তের ভিত্তিতে, পুলিশ মাদক সরবরাহকারী মাদক পাচারকারীকে আটক করেছে"। পুলিশ জানিয়েছে, 'এই মামলায় এখন পর্যন্ত ২০-২৫ জনের বেশি মানুষের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এর মধ্যে রয়েছে কার্লিস রেস্টুরেন্টের কর্মী এবং অন্যান্যরা। রেস্টুরেন্টের মালিককে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে"।