গ্রাম পঞ্চায়েত অফিসে তালা লাগিয়ে প্রধানকে ঘিরে বিক্ষোভ

author-image
Harmeet
New Update
গ্রাম পঞ্চায়েত অফিসে তালা লাগিয়ে প্রধানকে ঘিরে বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম : কেন্দ্রীয় প্রকল্পের কাজ খতিয়ে দেখার জন্য ঝাড়গ্রাম জেলায় রয়েছে কেন্দ্রীয় প্রতিনিধি দল। তারই মাঝে বুধবার গভীর রাতে ঝাড়গ্রাম জেলার জামবনী ব্লকের চিচড়া গ্রাম পঞ্চায়েতের দুর্নীতির ফাইল লোপাট করার উদ্দেশ্যে পঞ্চায়েত অফিসে দুজন কর্মী গভীর রাত পর্যন্ত কাজ করছিল, এমনই অভিযোগ বিজেপি ও গ্রামবাসীদের। রাতেই পুলিশ ডেকে পঞ্চায়েত অফিসে তালা লাগায় তারা। এদিন বৃহস্পতিবার সকালেও তালা খোলা হয়নি। পঞ্চায়েতের কর্মীরা কাজে এলেও ঢুকতে পারেনি অফিসে।

উল্টে প্রধানকে ঘিরে বিক্ষোভ প্রদর্শন চলছে। বিক্ষোভকারীদের বক্তব্য, প্রশাসনের লোকজন এসে এই বিষয় তদন্তের নির্দেশ দিক। তারপর তালা খোলা হবে গ্রাম পঞ্চায়েত অফিসের।





বুধবার থেকেপঞ্চায়েতের কাজ কর্ম ক্ষতিয়ে দেখতে কেন্দ্রীয় টিম ঝাড়গ্রাম জেলায় এসেছে। আর তারই মাঝে বুধবার গভীর রাতে চিচড়া পঞ্চায়েত অফিসের দুজন স্টাফ অফিসের মধ্যে কাজ করছিলেন। এর পরেই বিজেপি কর্মীরা কিছু গ্রাম বাসীদের নিয়ে ওই পঞ্চায়েত অফিসে জড়ো হয়। তারা অভিযোগ করেন, কাজের কারচুপী ঢাকতে ফাইল লোপাটের জন্য রাতে কাজ চলছে পঞ্চায়েতে। তারপরেই পুলিশের হস্তক্ষেপে রাতে অফিসে তালা লাগিয়ে দেওয়া হয়। বৃহস্পতিবারেও সেই তালা খোলেনি।যদিও পঞ্চায়েতের তরফে জানানো হয়েছে, কোভিডের জন্য সমস্ত পরিষেবা চালু থাকলেও অফিসের কাজ বন্ধ ছিল। সেই কাজ গোছানোর জন্য অতিরিক্ত সময়ে কাজ করে খাতা রেডি করা হচ্ছিলো।