ভিন রাজ্যে কাজে গিয়ে খুন আদিবাসী যুবক, অভিযোগ পরিবারের

author-image
New Update
ভিন রাজ্যে কাজে গিয়ে খুন আদিবাসী যুবক, অভিযোগ পরিবারের

দিগ্বিজয় মাহালী, পশ্চিম মেদিনীপুর: ভিন রাজ্যে কাজে গিয়ে অস্বাভাবিক মৃত্যু এক আদিবাসী যুবকের, পরিবারের দাবি তাকে খুন করা হয়েছে। তদন্তে চন্দ্রকোনা থানার পুলিশ।

পাড়ার এক যুবকের সঙ্গে চেন্নাইতে কাজে গিয়েছিল বাপ্পা, আর কাজে যাওয়ার পরে শেষবারের জন্য দাদাকে ফোন করেছিল ভাই,  আমাকে মেরে   দেবে বলছে, আমাকে বাড়ি নিয়ে চলো। আর দাদা ফোনের এপারে থেকে ভাইকে বলেছিল, ”তোকে কেন মেরে দেবে,  তোকে মেরে দিয়ে ওদের কি লাভ।   ভাই তখন দাদাকে ওপার থেকে বলেছিল. আমাকে কোথায় মেরে ফেলে দেবে খুঁজে পাবিনা।

আর তার কয়েকদিন বাদেই জানতে পারল ভাইয়ের মৃত্যু সংবাদ কান্নায় ভেঙে পড়ল পরিবারের সদস্যরা। মৃতের পরিবারের অভিযোগ খুন করা হয়েছে বাপ্পাকে, খুন করেছে তার বন্ধু নয়ন বেরা। এমনই ঘটনায় চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা যাদবনগর গ্রামে। যাদব নগর গ্রামের বাপ্পা টুডু ওরফে তাপসের দিন আনা দিন  খাওয়া পরিবার, এমনিতেই দুই বৎসর ধরে করোনার জেরে দিশেহারা হয়ে পড়েছিল পরিবারের সদস্যরা। বাপ্পাকে কাজ দেওয়ার নাম করে গ্রামেরই এক যুবক নয়ন বলেছিল, আমার সাথে চল কাজ দেবো কিছু না কিছু একটা কাজের জোগাড় করে দেবতারপর এই ঘটনা। ১২ই জুলাই নয়নের সাথে বেরিয়ে গিয়েছিল বাপ্পা, কিন্তু বাড়ি থেকে বেরোনোর পর বাপ্পার সাথে যোগাযোগ করতে পারেনি পরিবারের সদস্যরা। ১৫ই জুলাই সকালে হঠাৎ করে বাপ্পা তার দাদাকে ফোন করে বলে, আমাকে নিয়ে চল বাড়ি। আমাকে এরা মেরে দেবে।কিন্তু পরিবারের সদস্যরা বাপ্পার কথা বিশ্বাস করেনি।   তারপরে ফোন মারফত পরিবারের সদস্যরা জানতে পারে বাপ্পাকে মৃত অবস্থায় পাওয়া গেছে চেন্নাই স্টেশনে। দ্রুত পরিবারের লোক সেখানে পৌঁছায়,  ২২শে জুলাই বাপ্পার মৃতদেহ চন্দ্রকোনার যাদবনগর গ্রামে আসতেই কান্নায় ভেঙে পড়ে পরিবারের সদস্যরা। আর বাপ্পাকে খুন করেছে নয়ন,  এমনই অভিযোগ পরিবারের সদস্যদের। যদিও পরিবার ও স্থানীয়দের দাবি, নয়নের সাথে বাপ্পার কয়েক মাস আগে তুমুল গন্ডগোল হয়েছিল। ইতিমধ্যে চন্দ্রকোনা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে পরিবারের সদস্যরা। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।