তিন খুদে ক্যারাটে চ্যাম্পিয়ানকে সংবর্ধনা গোপীবল্লভপুরে

author-image
Harmeet
New Update
তিন খুদে ক্যারাটে চ্যাম্পিয়ানকে সংবর্ধনা গোপীবল্লভপুরে

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রামঃ কলকাতার নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে ষষ্ঠ আন্তর্জাতিক ক্যারাটে চ্যাম্পিয়নশিপ ২০২২ প্রতিযোগিতায় গোপীবল্লভপুরের প্রতিযোগিদের জয় জয়কার। জাপানিস ক্যারাটে ডু অ্যাসোসিয়েশনের তিনজন অংশগ্রহণ করে মোট পাঁচটি পদক এনে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর তথা জঙ্গলমহলের মুখ উজ্জ্বল করেছে।

                          

১০ ইয়ার পুরুষ কাতার বিভাগে অভিজিৎ মাদুলি গোল্ড মেডেল ১০ ইয়ার মহিলা কাতার বিভাগে শ্রেয়শী বাড়ি সিলভার, ৬ ইয়ার কাতার বিভাগে সৌমদ্বীপ বাড়ি গোল্ড পদক পেয়েছে। এবং কুমিদ বিভাগে ১০ ইয়ার অভিজিৎ মাদুলি ব্রোঞ্জ এবং ১০ ইয়ার মহিলা বিভাগে শ্রেয়াসি বাড়ি সিলভার পেয়েছে। 

                              

এই তিনজন প্রতিযোগীকে সংবর্ধনা দেওয়া হয় জাপানিস ক্যারাটে ডু অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে। এদিন তিনজনকে অভিনন্দন জানাতে প্রথমে গোপীবল্লভপুরের বড়তলা থেকে হাতিবাড়ি মোড় হয়ে কলেজে মোড় পর্যন্ত পদযাত্রা করেন পরে গোপীবল্লভপুরের বোমনিলীমা পাঠাগারের কমিউনিটি হলে তাদের হাতে স্মারক তুলে দিয়ে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। 

                        

এদিন গোপীবল্লভপুরের লাইবেরিতে অনুষ্ঠিত সংবর্ধনা সভা থেকে অ্যাসোসিয়েশনের সভাপতি সত্যরঞ্জন বারিক জানান, নেতাজী ইন্ডোরে আন্তর্জাতিক স্তরের প্রতিযোগিতায় গোপীবল্লভপুরের ক্যারেটে প্রতিযোগীরা মোট পাঁচটি পদক এনে ঝাড়গ্ৰাম জেলা তথা জঙ্গলমহলের মুখ উজ্জ্বল করেছে। 

    

আগামী দিনে জাতীয় স্তরে সোনা বিজয়ে উদ্বুদ্ধ করবে বলে জানান সত্যরঞ্জন বাবু।