অন্ডাল থানায় বিক্ষোভ নিখোঁজ শিশুর পরিবারের

author-image
Harmeet
New Update
অন্ডাল থানায় বিক্ষোভ নিখোঁজ শিশুর পরিবারের

হরি ঘোষ, অন্ডাল : দু'দিন ধরে নিখোঁজ শিশুর সন্ধান না পেয়ে শুক্রবার অন্ডাল থানায় বিক্ষোভ দেখালো শিশুর বাড়ির লোকজন ও স্থানীয়রা। নিখোঁজ শিশুর নাম সৌরভ বাউরী ।

বুধবার দুপুর তিনটে নাগাদ খেলার জন্য বাড়ি থেকে বের হয়েছিল কাজোরা পঞ্চায়েতের মাধবপুর বাউরি পাড়ার সৌরভ বাউরী(৭)। সন্ধ্যা পর্যন্ত সৌরভ বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকেরা। রাতভর গোটা এলাকায় খোঁজাখুঁজির পরও সৌরভের সন্ধান না পেয়ে বৃহস্পতিবার অন্ডাল থানায় নিখোঁজ ডাইরি করে পরিবারের লোকেরা। তাদের অভিযোগ, শিশুটিকে খুঁজতে পুলিশ সহযোগিতা করছে না।



 



বুধবার সন্ধ্যায় স্থানীয় কে সি পাল এলাকায় সন্দেহভাজন এক মহিলা তাদের জানায় শিশুটি পাচার হয়ে গেছে। সন্দেহ হাওয়ায় ওই মহিলাকে স্থানীয়রা ধরে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ সেই মহিলাকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ তাদের। শুক্রবার বেলা এগারোটা নাগাদ নিখোঁজ শিশুর পরিবার ও স্থানীয়রা অন্ডাল থানায় এসে বিক্ষোভ দেখায়। নিখোঁজ সৌরভের বাবা সুরাজ বাউরি-র অভিযোগ, ছেলেকে খুঁজতে পুলিশ সহযোগিতা করছে না । প্রায় ঘন্টাখানেক থানার সামনে চলে বিক্ষোভ । পরে পুলিশের আশ্বাসে বিক্ষোভ উঠে যায়। অসহযোগিতার অভিযোগ ঠিক নয়, পুলিশ শিশুটির খোঁজে সন্ধান চালাচ্ছে বলে জানান থানার এক আধিকারিক ।