টাকা দিয়েও মেলেনি চাকুরি, প্রতারক যুবককে লাইট পোস্টে বেঁধে মারধর-জুতোপেটা

author-image
Harmeet
New Update
টাকা দিয়েও মেলেনি চাকুরি, প্রতারক যুবককে লাইট পোস্টে বেঁধে মারধর-জুতোপেটা

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুরঃ টাকা দিয়েও হয়নি চাকুরি। প্রতারক যুবককে লাইট পোস্টে বেঁধে মারধর, জুতোপেটা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। তদন্তে পুলিশ। অপরদিকে এই ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে রাজনৈতিক চর্চা।

জানা গেছে, মঙ্গলবার বিকালে এক যুবককে লাইট পোস্টে বেঁধে রেখে বেধড়ক মারধর, জুতোপেটার অভিযোগ উঠল এলাকার বাসিন্দাদের বিরুদ্ধে। সূত্র মারফত জানা গেছে ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে নন্দীগ্রাম ২ ব্লকের রানীচক হাইস্কুল সংলগ্ন এলাকায়। ঘটনার খবর পেয়ে ছুটে আসে নন্দীগ্রাম থানার পুলিশ। গ্রামবাসীদের কাছ থেকে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। সূত্রের খবর, নন্দীগ্রাম ২ ব্লকের একাধিক এলাকা থেকে চাকুরি প্রার্থী যুবকের পরিবারের কাছ থেকে চাকুরি দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ উঠে সঞ্জীব গুড়িয়া নামে এক যুবকের বিরুদ্ধে। দীর্ঘদিন টাকা দিয়ে চাকুরি না হলে চাকুরি প্রার্থী যুবক ও যুবতী টাকা ফেরত চায়। তারপর থেকে ওই প্রতারক যুবক উধাও হয়ে যায় বলে এলাকার বাসিন্দাদের দাবি। মঙ্গলবার দুপুরে নন্দীগ্রাম ২ ব্লকের রানীচক হাই স্কুল সংলগ্ন এলাকায় সঞ্জীব গুড়িয়াকে দেখতে পায় প্রতারিত চাকুরি প্রার্থী পরিবারের সদস্যরা। এরপর লাইট পোস্টে বেঁধে রেখে জুতোপেটা ও বেধড়ক মারধর করা হয় ওই যুবককে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় নন্দীগ্রাম থানার পুলিশ। গ্রামবাসীদের কাছ থেকে গণধোলাইয়ের শিকার ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে নন্দীগ্রাম থানার পুলিশ।  

                                                     

যদিও এ বিষয়ে গ্রামবাসীদের কাছ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। নন্দীগ্রাম থানায় অভিযোগ দায়ের হয়নি। তবে ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে রাজনৈতিক চর্চা। বিজেপির তরফে দাবি করা হয়েছে ওই যুবক তৃণমূলের আশ্রিত। নেতাদের হয়ে কাজ করে তাই হয়তো মানুষ টাকা ফেরত না পেয়ে ক্ষোভ উগরে গিয়েছে। পাল্টা তৃণমূলের দাবি এই যুবকের সাথে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। বিজেপির কাজ নোংরা রাজনীতি করা।