কেমন যাবে আপনার আজকের দিন?

0
233

নিজস্ব সংবাদদাতাঃ  দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ রাশিঃ সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। সকালের দিকে মায়ের শরীরের জন্য চিকিৎসার খরচ হতে পারে। আজ সমাজসেবায় কিছু দান করার ইচ্ছা করবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারে। আজ আপনার উচ্চাকাঙ্খা বৃদ্ধি পেতে পারে।

বৃষ রাশিঃ কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। কাউকে উপেক্ষা করা ঠিক হবে না। ব্যবসায় নতুন কিছু আজ না করাই ভাল হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে।

মিথুন রাশিঃ  দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের সামনে নতুন কোনও পথ খুলতে পারে। বাত রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা আছে। বাড়তি কোনও ব্যবসায় লাভ হতে পারে।

কর্কট রাশিঃ সকালের দিকে ব্যবসা নিয়ে খুব ভাল যোগাযোগ আসতে পারে। সন্তানদের কাজের ব্যাপারে শুভ খবর পাবেন। আজ সারা দিন খুব অলসতায় কাটতে পারে। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে।

সিংহ রাশিঃ অনিচ্ছাকৃত ভাবে হলেও কোনও কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবেন। শত্রু পক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান।

কন্যা রাশিঃ নিজে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুন। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক ক্লান্তি। ইচ্ছা পূরণ হতে পারে। আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে।

তুলা রাশিঃ  প্রেমে জটিলতা নিয়ে চিন্তা। আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

বৃশ্চিক রাশিঃ শরীরে যন্ত্রণার জন্য কাজের সমস্যা। পথে বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ। ব্যবসায় সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে।

ধনু রাশিঃ  বাবার সঙ্গে তর্ক বাধবে। বুঝে খরচ করুন, আজ ব্যয় বহুল দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা থাকবে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে।

মকর রাশিঃ  পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ রয়েছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথিকে নিয়ে আলোচনা। আজ সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারেন।

কুম্ব রাশিঃ স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

মীন রাশিঃ সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান থাকুন। আজ শিক্ষাক্ষেত্রে ভাল ফল পাবেন। ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথায় সমস্যা হবে।


আরও খবরঃ https://anmnews.in/?p=206062 / https://anmnews.in/?p=206067
For more details visit anmnews.in
Follow us at https://www.facebook.com/newsanm