কৃষকদের ট্র্যাক্টর মিছিলে ছাড়পত্র দিল্লি পুলিশের, দাবি কৃষক সংগঠনের

0
66

এএনএম নিউজ ডেস্কঃ প্রজাতন্ত্র দিবসে রাজধানীতে কৃষকদের ট্র্যাক্টর মিছিলে অনুমতি দিয়েছে দিল্লি পুলিশ। এমনটাই দাবি করলেন কৃষক সংগঠনের নেতারা। যদিও সে বিষয়ে দিল্লি পুলিশের তরফে প্রকাশ্যে বা সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি।

দিল্লি পুলিশের সঙ্গে বৈঠকের পর কৃষক সংগঠনগুলির প্রতিনিধিরা দাবি করেছেন, প্রজাতন্ত্র দিবসে রাজধানীতে কৃষকদের ট্র্যাক্টর মিছিলে অনুমোদন দিয়েছে দিল্লি পুলিশ। জানা গিয়েছে, গাজিপুর, টিকরি, সিঙ্ঘু বর্ডার-সহ পাঁচটি জায়গা থেকে ট্রাক্টর নিয়ে মিছিল করে রাজধানীতে প্রবেশ করবেন কয়েক হাজার কৃষক। সেসময় খুলে দেওয়া হবে সমস্ত ব্যারিকেড। সাধারণতন্ত্র দিবসের প্যারেডের নিরাপত্তা বা আয়োজনে কোনও বাধা না দিয়েই এই ট্রাক্টর মিছিলের আয়োজন করা হবে। স্বরাজ ইন্ডিয়ার নেতা যোগেন্দ্র যাদব এমনটাই জানিয়েছেন। অন্যদিকে, কৃষক নেতা অভিমন্যু কোহার জানান, ট্রাক্টর মিছিলের অনুমতি মিলেছে। তবে দিল্লি পুলিশের সঙ্গে আরেকদফা বৈঠকের পরই মিছিলের পুরো রুট ঠিক করা হবে।



আরো পোস্ট- http://anmnews.in/?p=170020 / https://anmnewsenglish.in/?p=10623

ANM NEWS WhatsApp Group| এখন দিনের টাটকা তাজা খবর আপনার হাতের কাছে পেতে এই লিঙ্কে ক্লিক করুন— https://chat.whatsapp.com/LnGqZu86Wei9CsNCSPuwBO