রাজ্যে বাড়ছে করোনা জয়ীর সংখ্যা, নিম্নমুখী অ্যাকটিভ কেস

0
135

এএনএম নিউজ ডেস্কঃ বর্তমান পরিসংখ্যান বলছে, বাংলাতে আগের তুলনায় অনেকটাই কম সংক্রমণের মাত্রা। কমছে অ্যাকটিভ কেসও। শনিবারের রাজ্য স্বাস্থ্যদপ্তরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত (Corona Virus) হয়েছেন ৪১০ জন। গতকাল এই সংখ্যাটা ছিল ৪০৬ জন। এদিন ফের সর্বাধিক সংক্রমিতের হদিশ মিলেছে উত্তর ২৪ পরগনায় (১২৮)।  জেলার মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে কলকাতা (৮৯)। রাজ্যের মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৫ লক্ষ ৬৭ হাজার ৭১৪ জন। তবে স্বস্তি দিচ্ছে কমতে থাকা অ্যাকটিভ কেস। বর্তমানে চিকিৎসাধীন ৬,৩৯৬ জন।

একই সঙ্গে করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাহস জোগাচ্ছেন করোনা জয়ীরা। সরকারি হিসেব বলছে, এ রাজ্যে এখনও পর্যন্ত মারণ ভাইরাসের কামড় থেকে সুস্থ হয়ে উঠেছেন ৫ লক্ষ ৫১ হাজার ২১১ জন। যার মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৭৪ জন। রাজ্যে সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৭.০৯ শতাংশ। একদিনে বাংলায় মৃত্যু হয়েছে ১০ জনের। শনিবার পর্যন্ত এ রাজ্যে করোনায় মৃত ১০ হাজার ১০৭ জন।

আরো পোস্ট- http://anmnews.in/?p=170020 / https://anmnewsenglish.in/?p=10623

ANM NEWS WhatsApp Group| এখন দিনের টাটকা তাজা খবর আপনার হাতের কাছে পেতে এই লিঙ্কে ক্লিক করুন— https://chat.whatsapp.com/LnGqZu86Wei9CsNCSPuwBO