ঋণের বোঝা থেকে মুক্ত হতে মেনে চলুন জ্যোতিষশাস্ত্রের এই টোটকা! ফল মিলবে হাতেনাতে …

0
66

এএনএম নিউজ ডেস্কঃ একটি ঋণ শোধ করতে আরও কিছু ঋণ করে বসেন। হাজার চেষ্টা করেও ঋণের হাত থেকে মুক্তি পাওয়া সম্ভব হচ্ছে না। ঋণে জর্জরিত জীবন কখনই সুখের হতে পারে না। তবে বাস্তুশাস্ত্র মতে, কিছু টোটকা মেনে চললেই এই জটিল সমস্যার থেকে মুক্তি পাওয়া যায়।

যদি বাস্তুতে কোনও সমস্যা থাকে তবে ঋণে জড়িয়ে পরার সম্ভাবনা বেশি থাকে, বাড়ি বা অফিসের ছাদের ঢাল যদি দক্ষিন-পশ্চিম দিকে বেশি হয়ে থাতে তবে ঋণের পরিমান বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা থাকে।

ঋণগ্রস্থ হলে শুক্লা পক্ষের প্রথম শুক্রবার একটি গোটা নারকেলের উপর সিঁদুরের তিলক এঁকে, আর্থিক সমস্যার মুক্তির জন্য ঈশ্বরের কাছে প্রার্থণা করে সেটি লাল কাপড়ে বেঁধে টাকা-পয়সা রাখার জায়গায় রেখে দিলে খুব দ্রুত আর্থিক সমস্যা দূর হয়ে যায়।

আটার ১০৮টি গুলি বানিয়ে ইষ্টদেবতাকে এবং আরও ১০৮টি গুলি বানিয়ে মা লক্ষ্মীকে স্মরণ করে ১০৮ দিন পুকুরে কিংবা নদীতে মাছেদের খাওয়ালে ঋণমুক্তি ও ধনপ্রাপ্তি ঘটবে ।

বাড়িতে গৃহ দেবতার পুজোর সময় প্রদীপে সাদা সলতের পরিবর্তে লাল সলতে ব্যবহার করুন। এর ফলে আর্থিক সমৃদ্ধি ঘটবে এবং ঋণের বোঝা থেকে মুক্তি পাবেন।



আরও খবরঃ http://anmnews.in/?p=169862 / https://anmnews.in/?p=169859
ANM NEWS WhatsApp Group| এখন দিনের টাটকা তাজা খবর আপনার হাতের কাছে পেতে এই লিঙ্কে ক্লিক করুন— https://chat.whatsapp.com/LnGqZu86Wei9CsNCSPuwBO