মুম্বইয়ের কাছে হারল এসসি ইস্টবেঙ্গল

0
1415

নিজস্ব প্রতিনিধিঃ ভেঙে গেল ISL-এ এসসি ইস্টবেঙ্গলের সাত ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড। লোবেরার মুম্বইয়ের কাছে হারল রবি ফাউলারের ছেলেরা। রক্ষণের ভুল এবং একাধিক সুযোগ নষ্টের খেসারত দিতে হল লাল-হলুদকে। মোর্তাজার একমাত্র গোলে তিন পয়েন্ট নিশ্চিত করল মুম্বই।

ম্যাচের শুরুতেই গোলের সহজ সুযোগ চলে এসেছিল মুম্বইয়ের হুগো বৌওমোসের কাছে। তিনি হেলায় নষ্ট করেন সেই সুযোগ। এরপর অবশ্য ২৭ মিনিটে লাল-হলুদ রক্ষণের ভুলে গোল করে যান মুম্বইয়ের ডিফেন্ডার মোর্তাজা। এরপর গোল শোধে মরিয়া হয়ে উঠেছিল লাল-হলুদ ফুটবলাররা। কিন্তু গোল আসেনি।

গোল শোধে মরিয়া লাল-হলুদ কোচ ফাউলার দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক ফুটবল খেলতে বলেন ফুটবলারদের। ৬৩ মিনিটে ব্রাইটকে নামিয়েও কোনো লাভ হয়নি। শেষের দিকে অজস্র পাস এবং দাপট বজায় রেখেও সমতা ফেরাতে ব্যর্থ হয় এসসি ইস্টবেঙ্গল। এই ম্যাচ জেতায় ১২ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে লোবেরার মুম্বই। ১১টি ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড গড়ল তারা। অন্যদিকে, ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দশম স্থানে রইল এসসি ইস্টবেঙ্গল।



আরও খবরঃ http://anmnews.in/?p=169548 / http://anmnews.in/?p=169542
ANM NEWS WhatsApp Group| এখন দিনের টাটকা তাজা খবর আপনার হাতের কাছে পেতে এই লিঙ্কে ক্লিক করুন— https://chat.whatsapp.com/LnGqZu86Wei9CsNCSPuwBO