তৃণমূল উইপোকার ঢিপি! মন্তব্য বৈশালীর 

0
215

এএনএম নিউজ ডেস্কঃ দল থেকে বহিষ্কৃত হতেই এবার ক্ষোভ উগরে দিলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক বৈশালী ডালমিয়া। তিনি এদিন বলেন, ”দলের উইপোকাদের তুলে ধরলেই দোষ! গত ৫ বছরে বেআইনিভাবে বাড়ি তৈরি হয়েছে। বিধায়কদের কাছে আমফানের কোনও টাকা আসেনি। কিন্তু ত্রিপল গেল কাউন্সিলরদের কাছে। ১৬০০ ত্রিপল পেল কাউন্সিলররা। চাল এল কিন্তু তাও কম দেওয়া হল। মানুষ কি রুমাল পেতে চাল নেবে! মানুষ বিপাকে পড়েছেন, কেউ ভিখারি নয়। মানুষের পাশে দাঁড়ানো আমার কাজ, সেটাই করব। এসমস্ত অভিযোগের পুলিশের কাছে ডায়েরি রয়েছে।”

দলে কে উইপোকা সেই প্রসঙ্গে এদিন তিনি বলেন, ”সবাই দল ছেড়ে দিচ্ছেন, যিনি শেষে পড়ে থাকবেন তিনিই উইপোকা।তৃণমূলের বিরুদ্ধে বারেবারে কাটমানি তোলার অভিযোগ উঠেছে।” আর সেই প্রসঙ্গে বৈশালী এদিন বলেন, ”লিলুয়ার রাস্তা দেখেছেন! ওটা একটা মরণকুপ। সেকথা আমি বলব না! পাবলিক আমায় বিশ্বাস করে এনেছেন। লিলুয়ায় গিয়ে দেখুন না। ১ জন মিলে সরকার চলবে না, দলও চলবে না। কর্পোরেশনকে একাধিক চিঠি দিয়েছি সব অভিযোগ জানিয়ে। এমনকি কর্পোরেশন নোংরা পরিষ্কার করেনা।টাকা নেই তো করবে কিভাবে! মানুষের পাশে দাঁড়ানো যদি অপরাধ হয় তবে তাই করেছি।আমি পাবলিকের বিধায়ক, আমি তো ভাবিইনি এমন করা হবে আমার সঙ্গে। আজকের ঘটনা নিয়েও আমি কিছু জানিনা। একজন কংগ্রেসের লোকের থেকে জানতে পেরেছি।” অন্যদিকে বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ”বিজেপিতে যোগ দেওয়া নিয়ে কিছু ভাবিনি। খারাপ ব্যবহার করছেন একজনই। কিন্তু তাতে কষ্ট পেয়ে যে চলে যাচ্ছেন তিনিই দোষী হয়ে যাবেন! কিভাবে মানুষের সেবা করব সেটা সিদ্ধান্ত নিলে আপনাদের জানাবো। আপাতত বিধায়কের পদ ছাড়ছি না। আমাদের দলে তো বিরাট ঐক্যবদ্ধতা রয়েছে। বিগত সাড়ে চার বছরে আমি কি কাজ করেছি তা প্রমাণসহ তুলে ধরব।”




আরও খবরঃ http://anmnews.in/?p=169613 / http://anmnews.in/?p=169626
ANM NEWS WhatsApp Group| এখন দিনের টাটকা তাজা খবর আপনার হাতের কাছে পেতে এই লিঙ্কে ক্লিক করুন— https://chat.whatsapp.com/LnGqZu86Wei9CsNCSPuwBO