বার্গার খেতে গিয়ে ১৯ হাজার টাকা খোয়ালেন মহিলা! কেন জানেন?

0
1267

এএনএম নিউজ ডেস্কঃ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সম্প্রতি জানিয়েছেন যে দেশে লকডাউনের সিদ্ধান্ত না কি দারুণ ভাবে কার্যকরী সাব্যস্ত হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ অনেকটাই প্রতিহত করা সম্ভব হয়েছে এই সিদ্ধান্তের ফলে। ও দিকে, একের পর এক ঘটনা ক্রমেই প্রমাণ দিয়ে চলেছে যে ওই দেশের জনতার অনেকেই তাদের প্রধানমন্ত্রীর দাবির সঙ্গে একমত নন। মাঝে মাঝেই তাই সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসছে কোভিড ১৯ বিধি ভঙ্গের একাধিক ঘটনার কথা।

সম্প্রতি যেমন জানা গিয়েছে যে লকডাউনকে তোয়াক্কা না করে এক মহিলা ১৬০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে বার্গার খেতে গিয়েছিলেন! নর্থ ইয়র্কশায়ার পুলিশ ঘটনাটির কথা জানিয়েছে সংবাদমাধ্যমকে। পুলিশের বয়ান মোতাবেক, এক মহিলা লিঙ্কনশায়ার থেকে স্কারবরো পর্যন্ত লম্বা পথ পাড়ি দিয়েছিলেন বার্গার খাওয়ার জন্য। পুলিশের দাবি- এই ঘটনাকে কোনও ভাবেই আপৎকালীন যাত্রা বলে ব্যাখ্যা দেওয়া যায় না। পরিণামে, তারা ২০০ ইউরো, ভারতীয় মুদ্রায় ১৯ হাজার ৯৩২ টাকা ৬০ পয়সা, জরিমানাও আদায় করেছে ওই মহিলার কাছ থেকে।



আরও খবরঃ http://anmnews.in/?p=166359 / http://anmnews.in/?p=166356
ANM NEWS WhatsApp Group| এখন দিনের টাটকা তাজা খবর আপনার হাতের কাছে পেতে এই লিঙ্কে ক্লিক করুন— https://chat.whatsapp.com/LnGqZu86Wei9CsNCSPuwBO