ফের বাড়ল দেশের দৈনিক সংক্রমণ, কমল অ্যাকটিভ কেস

0
33

এএনএম নিউজ ডেস্কঃ দেশজুড়ে জোরকদমে চলছে করোনার টিকাকরণের প্রস্তুতি। এর মধ্যে দেশে বাড়ল দৈনিক করোনা সংক্রমণ। বৃহস্পতিবার সকালে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘণ্টায় দেশে ১৬ হাজার ৯৪৬ জন করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছেন। যা বুধবারের থেকে হাজার খানেক বেশি। ফলে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ কোটি ৫ লক্ষ ১২ হাজার ৯৩ জন। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, আপাতত মোট মৃতের সংখ্যা ১ লক্ষ ৫১ হাজার ৭২৭ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৯৬ জনের। এই সংখ্যাটা অবশ্য আগের দিনের থেকে সামান্য কম।

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা-মুক্ত হয়েছেন ১৭ হাজার ৬৫২ জন। যা দৈনিক আক্রান্তের থেকে বেশি হলেও আগের দিনের তুলনায় সামান্য কম। আপাতত মোট অ্যাকটিভ কেস ২ লক্ষ ১৩ হাজার ৬০৩ জন। এখনও পর্যন্ত করোনাজয়ীর সংখ্যা ১ কোটি ১ লক্ষ ৪৬ হাজার ৭৬৩ জন। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছে প্রায় ৭ লক্ষ ৪৩ হাজার জনের।

আরও খবরঃ http://anmnews.in/?p=166359 / http://anmnews.in/?p=166356
ANM NEWS WhatsApp Group| এখন দিনের টাটকা তাজা খবর আপনার হাতের কাছে পেতে এই লিঙ্কে ক্লিক করুন— https://chat.whatsapp.com/LnGqZu86Wei9CsNCSPuwBO