OMG! সিঙারার ‘মহাকাশ অভিযান’, শেষে কি হল?

0
94

এএনএম নিউজ ডেস্কঃ   হিলিয়াম ভরা বেলুনে মহাকাশে সিঙারা পাঠানোর চেষ্টা করলেন ইংল্যান্ডের বাথ শহরের ভারতীয় রেস্তরাঁ ‘চায় ওয়ালা’‌–র মালিক নীরজ গাধের। একবার নয়, তিন-তিনবার এই চেষ্টা করলেন তিনি। প্রথম দুবার তাঁর বিধি বাম! শুরুর মুখেই ধাক্কা খায় নীরজের সিঙারার ‘মহাকাশ অভিযান’। আর তৃতীয়বার মহাকাশের উদ্দেশ্যে রওনা দিয়েও গন্তব্যে পৌঁছনো হল না সিঙারার। কী ঘটল মাঝপথে?

প্রথমে নিছকই মজা করেছিলেন নীরজ। প্রথমবার দু’টি বিশাল গ্যাস বেলুনের দড়িতে সিঙারা আটকে পাঠানোর চেষ্টা করেন তিনি। কিন্তু বেলুনটি নীরজের হাত ফসকে উড়ে যায় এবং সিঙারা মাটিতে পড়ে যায়। কিন্তু পরে কোভিড পরিস্থিতিতে লন্ডনবাসীর মন ভাল করতে দ্বিতীয়বার চেষ্টা চালান তিনি। সেবারও মুখ থুবড়ে পরে তাঁর প্রচেষ্টা।  বেলুনে গ্যাস কম থাকায় কাজ হয়নি। তৃতীয়বার সিঙারা সমেত বেলুন আকাশে পাড়ি দেয়। কিন্তু বিপত্তি  অন্যত্র।

নীরজ জানান, বেলুনের মধ্যে ক্যামেরা এবং জিপিএস ট্র‌্যাকার লাগানো ছিল। বেশকিছুটা উঠতেই জিপিএস ট্র্যাকিং বন্ধ হয়ে যায়। ফলে সিঙারাটি কোথায় গেল তা তিনি জানতে পারেননি। এরপর ‘সিঙারার মহাকাশ অভিযান’ সম্পূর্ণ হল কি না সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হন তিনি। সিঙারার খোঁজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। শেষপর্যন্ত সেখানেই তিনি সিঙারার হদিশ পেয়েছেন। অ্যাক্সেল ম্যাথন নামে এক ব্যক্তি পরে জানান, তিনি ওই সিঙারা খুঁজে পেয়েছেন ফ্রান্সের পিকার্ডির মাঠে।



ANM NEWS WhatsApp Group| এখন দিনের টাটকা তাজা খবর আপনার হাতের কাছে পেতে এই লিঙ্কে ক্লিক করুন— https://chat.whatsapp.com/LnGqZu86Wei9CsNCSPuwBO