শহরে ফের বিধ্বংসী অগ্নিকাণ্ড! বাগবাজারে পুড়ে ছাই ঝুপড়ি

0
99

নিজস্ব প্রতিনিধঃ বাগবাজারে ব্রিজের কাছে বস্তিতে বিধ্বংসী আগুন। অগ্নিকাণ্ডের জেরে একের পর এক গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণের আওয়াজ শোনা গিয়েছে। আগুন ছড়াল পাশের বহুতল ও সারদা মায়ের বাড়ির অফিসের একাংশে। জানা গিয়েছে, দমকলের ২৫টি ইঞ্জিন প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নেভাতে হাত লাগালেন মহারাজরা। ঝাঁপিয়ে পড়েন স্থানীয় বাসিন্দারাও।

শীতের সন্ধেয় আগুনের গ্রাসে প্রায় নিশ্চিহ্ন হয়ে গেল বাগবাজারের ওই ঝুপড়ি! নষ্ট হয়ে গিয়েছে সারদা মায়ের বাড়ি লাগোয়া অফিসটিও। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, খবর দেওয়ার পর অনেক দেরিতে এসেছে দমকল। সেই ক্ষোভে পুলিসের গাড়িতে ভাঙচুর চালায় উন্মুত্ত জনতা। অগ্নিকাণ্ডের জেরে দীর্ঘক্ষণ যান চলাচল বন্ধ ছিল শোভাবাজার ও বাগবাজার এলাকায়। অফিসটাইমে তীব্র যানজট সৃষ্টি হয় সেন্ট্রাল অ্যাভিনিউ, গিরিশচন্দ্র অ্যাভিনিউ, এমজি রোড, এমনকী বিটি রোডে।

বুধবার সন্ধে সাড়ে ৬টা নাগাদ, হঠাৎ আগুন লাগে বাগবাজারের ঝুপড়িতে। দমকল পৌঁছনোর আগেই ফাটতে শুরু করে একের পর এক রান্নার গ্যাসের সিলিন্ডার। প্রথমে দমকলের পাঁচটি ইঞ্জিন পৌঁছয় ঘটনাস্থলে। কিন্তু আগুনের ভয়াবহতা এতটাই ছিল যে, তা নিয়ন্ত্রণে আনা সম্ভব ছিল না ওই কয়েকটি দমকলের ইঞ্জিনের পক্ষে। পরে আরও ২০টি ইঞ্জিন সেখানে পৌঁছয় বলে খবর।

ANM NEWS WhatsApp Group| এখন দিনের টাটকা তাজা খবর আপনার হাতের কাছে পেতে এই লিঙ্কে ক্লিক করুন— https://chat.whatsapp.com/LnGqZu86Wei9CsNCSPuwBO