শাহরুখ-অক্ষয়কে টপকে এগিয়ে গেলেন সনু…

0
166

এএনএম নিউজ ডেস্কঃ  করোনাকালে পর্দার খলনায়কের ইমেজ ছাপিয়ে বাস্তবের নায়ক হয়ে উঠেছেন সোনু সুদ। প্রতি পদে মানুষের পাশে দাঁড়িয়ে কখনও কোনও মায়ের আশীর্বাদ পেয়েছেন, কখনও পুজোর প্যান্ডেলে বসেছে মূর্তি। এবার ‘রবিনহুড’ সোনুর মুকুটে যুক্ত হল নতুন পালক। টুইটার সক্রিয়তায় শাহরুখ খান ও অক্ষয় কুমারকেও পিছনে ফেললেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়া অ্যানালিটিক্স সংস্থার পক্ষ থেকে এই সমীক্ষা করা হয়েছিল। যাতে বলিউড তারকাদের পাশাপাশি রাজনীতিবিদ, খেলোয়াড়, সাংবাদিক, ব্যবসায়ী-সহ সমাজের নানা স্তরের বিশিষ্টদের রাখা হয়েছিল। সংস্থার সমীক্ষা অনুযায়ী টুইটার সক্রিয়তার ভিত্তিতে ভারতে প্রথম স্থানে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । দ্বিতীয় স্থানে রয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তৃতীয় স্থান দখল করেছেন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি, এবং তারপরের অর্থাৎ চতুর্থ স্থানে রয়েছে সোনু সুদের নাম। বলিউড অভিনেতাদের মধ্যে তাঁর স্থানই প্রথম।

সমীক্ষা অনুযায়ী, সোনুর টুইট সক্রিয়তা ২৪ লক্ষ। যেখানে শাহরুখ খানের সক্রিয়তা মাত্র সাত লক্ষ ৩০ হাজার। আর অক্ষয় কুমারের ৬ লক্ষ ৭২ হাজার। সেই তুলনায় শাহরুখ আর অক্ষয় সোনুর থেকে অনেকটাই পিছিয়ে রয়েছে। টুইট, রিটুইট, লাইকের ভিত্তিতেই এই সমীক্ষা করা হয়েছে।

আরও খবরঃ https://anmnews.in/?p=142278
আরও খবরঃ https://anmnews.in/?p=142220