মনের মতো মিলন চান? তাহলে বাছুন সঠিক ঠিকানা

0
33

এএনএম নিউজ ডেস্কঃ  মনের মানুষের কাছে থাকলে তার কাছে আসতে কার না ইচ্ছা করে বলুন তো? আর কাছে আসা মানেই একটু স্পর্শ আর তারপর শারীরিক মিলন না হলে প্রেম জমবে কী করে? ভালবাসা কীভাবে হবে আরও গভীর?  এই কয়েক মিনিটের ভালবাসাবাসিই যেন অক্সিজেন জোগায় দু’জনকে। দূর করে দেয় সমস্ত ক্লান্তি। তবে জানেন কি, আপনি কোথায় যৌনতায় মেতে উঠছেন,  সেই স্থান নির্বাচনের উপরেও যৌনসুখ কতটা পাবেন তা নির্ভর করে।

সাধারণত বেশিরভাগ যুগলই বাড়িতে সঙ্গমে মেতে ওঠেন। বাড়িতে পরিজনরা রয়েছেন বাকি আপনি মনের মানুষকে সঙ্গে নিয়ে আছেন, তা সবার প্রথম ভাবতে হবে। পরিজনদের সঙ্গে থাকলে স্বাভাবিকভাবেই সঙ্গম নিয়ে একটু বেশিই ভাবনাচিন্তা করেন সকলে। সেক্ষেত্রে যত তাড়াতাড়ি সম্ভব রতিক্রিয়া শেষ করার চেষ্টা করেন অনেকেই। তবে বাড়িতে শুধুমাত্র মনের মানুষের সঙ্গে থাকলে তাদের কাছে সঙ্গমের সংজ্ঞা একেবারে অন্যরকম। তাদের ক্ষেত্রে ভালবাসায় কোনও বাধানিষেধ নেই। এমন পরিবেশে যে মনের মানুষের শরীরের প্রতিটি অঙ্গপ্রত্যঙ্গ আপনার ছুয়ে দেখতে ইচ্ছা করবে সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

বাড়ি থেকে দূরে কোথাও গিয়ে যৌনতায় মেতে ওঠার মজা আবার একেবারে অন্যরকম। কারণ, সেখানেও আপনার  মনের মানুষকে একেবারে আলাদাভাবে পান। তাই ধীরে সুস্থে অনেক বেশি সময় নিয়ে দু’জনই দু’জনের শরীর নিয়ে খেলা করার সময় পান। যারা একটু পরীক্ষা নিরীক্ষা করতে ভালবাসেন তারা বিভিন্ন ভঙ্গিমায় শারীরিক সম্পর্কে মেতে ওঠেন। আর তার ফলেই যৌনতার চরম সুখ উপভোগও করতে পারেন।

আরো পোস্ট-https://anmnews.in/?p=141776

https://anmnews.in/?p=141800

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here