প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

0
131

নিজস্ব প্রতিনিধিঃ এর আগে ‘বিগ বস ৯’-এ যোগ দিয়ে সকলের শিরোনামে উঠে এসেছিলেন। এবার আগামী ছবি ‘কোকা কোলা’র প্রযোজকের বিরুদ্ধে ভয়ানক অভিযোগ আনলেন অভিনেত্রী মন্দনা করিমি। ছবির শ্যুটিংয়ের শেষদিন প্রযোজক মহেন্দ্র ধরিওয়ালের বিরুদ্ধে অপেশাদার আচরণের অভিযোগ এনেছেন অভিনেত্রী।

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে মন্দনা করিমি বলেন, ”শ্যুটিং শেষ হওয়ার পর আমার থেকে আরও এক ঘণ্টা চান প্রযোজক মহেন্দ্র ধরিওয়াল।  আমি না করে দি… এরপর যখন আমি ভ্যানিটি ভ্যানে পোশাক বদলাচ্ছিলাম, উনি জোর করে সেখানে ঢুকে চিৎকার শুরু করে দেন। বের হতেই চাইছিলেন না। পরে আমার স্টাইলিশ গিয়ে তাঁকে সেখান থেকে বের করেন।” এছাড়াও প্রযোজক মহেন্দ্র ধরিওয়ালের বিরুদ্ধে  ব্ল্যাকমেলের অভিযোগও এনেছেন মন্দনা করিমি।

যদিও মন্দনার আনা অভিযোগ অস্বীকার করে প্রযোজকের পাল্টা দাবি,  তিনি অনুমতি নিয়েই ভ্যানিটি ভ্যানে ঢুকেছিলেন। এখানেই শেষ নয়, ধরিওয়ালের কথা অনুযায়ী, ঘটনাটা শ্যুটিং-এর শেষ দিন নয়, আগের দিন ঘটেছিল। তার আরও অভিযোগ, ছবির জন্য মন্দনাকে যে টাকায় সাক্ষর করানো হয়েছিল, শেষবেলায় তিনি তার থেকে প্রায় দ্বিগুণ টাকা দাবি করেন। ধারিওয়ালের দাবি অনুযায়ী, শ্যুটিং হওয়ার কথা ছিল সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত। তবে মন্দনা ৮টার সময়ই বের হয়ে যেতে চাইছিলেন। প্রযোজকের কথায়, তিনি মন্দনাকে বলেছিলেন, তার পক্ষে আরও একদিন শ্যুটিংয়ের আয়োজন করা সম্ভব নয়, তাতে আর্থিক ক্ষতি হবে।

আরও খবরঃ https://anmnews.in/?p=141732 / https://anmnews.in/?p=141738

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here