অশরীরি-র হাতছানি! দেশের সেরা ৫ ভূতুড়ে রাস্তা

1
46

এএনএম নিউজ ডেস্কঃ ‘বিভিন্ন সময়ে বিভিন্ন রাস্তাগুলি দিয়ে সফর করতে গিয়ে অনেকেই অস্বাভাবিক অভিজ্ঞতার মুখে পড়ে। প্রত্যক্ষদর্শীদের অভিজ্ঞতার ভিত্তিতেই দেশের এই পাঁচটি রাস্তাকে সবচেয়ে ভূতুড়ে পাঁচ রাস্তার তকমা দেওয়া হয়েছে।

সত্যমঙ্গলম ওয়াইল্ডলাইফ স্যানচুয়ারি, তামিলনাড়ু – তামিলনাড়ুর সত্যমঙ্গলম ওয়াইল্ডলাইফ স্যানচুয়ারির মধ্যে দিয়ে জাতীয় সড়ক যায়। জঙ্গলের মধ্যে দিয়ে হওয়ায় এই রাস্তা অত্যন্ত চুপচাপ। এই জঙ্গলেই ছিল কুখ্যাত ডাকাত চন্দনদস্যু বীরাপ্পনের ডেরা। পুলিশের গুলিতে মৃত্যু হয় বীরাপ্পনের। এখান দিয়ে যাওয়ার সময় নানা রকম চিত্‍কার কানে আসে বলে জানিয়েছেন অনেকে।

​রাঁচি-জামশেদপুর NH ৩৩ – ৩৩ নম্বর জাতীয় সড়কে রাঁচি থেকে জামশেদপুর যাওয়ার পথে দুর্ঘটনা প্রায়ই ঘটে থাকে। এই রাস্তায় কেন দুর্ঘটনা ঘটে, তার কোনও ব্যাখ্যা বেশিরভাগ সময়ই খুঁজে পাওয়া যায় না। অনেকের মতে এটি অভিশপ্ত রাস্তা।

​ভানগড় ফোর্টের পথে দিল্লি-জয়পুর হাইওয়ে – দেশের অন্যতম ভৌতিক স্থান হিসেবে পরিচিত রাজস্থানের ভানগড় ফোর্ট। সম্ভবত সেই কারণেই এই কেল্লা যাওয়ার পথে দিল্লি-জয়পুর হাইওয়েকে অভিশপ্ত হিসেবে মনে করেন অনেকে। এই পথে নানারকম ভুতুড়ে অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন অনেক যাত্রীই।

কাশেদি ঘাটমুম্বই-গোয়া হাইওয়ে – এই রাস্তায় রক্তপিপাসু ডাইনিরা ঘোরাফেরা করে বলে প্রচলিত বিশ্বাস। এখান দিয়ে যাওয়ার সময় অদৃশ্য কেউ তাঁদের মুখ, ঘাড়, গলা চিরে দিয়েছে বলে অনেকেই জানিয়েছেন। আবার অনেক সময় কোনও কারণ ছাড়াই রাস্তার মাঝখানে গাড়ি বন্ধ হয়ে যাওয়ারও ঘটনা ঘটে।

দিল্লি ক্যান্টনমেন্ট রোডনয়াদিল্লি – দিল্লি ক্যান্টনমেন্ট রোড দিয়ে যাওয়ার সময় সাদা শাড়ি পরে রাস্তায় কোনও মহিলাকে ঘোরাঘুরি করতে অনেকেই দেখেছেন। এই মহিলার হাতছানিতে গাড়ি থেকে নামলেই বিপদ।

আরও পোস্টঃ https://anmnews.in/?p=124747 / https://anmnews.in/?p=124765

 

 

 

1 COMMENT

Comments are closed.