ভুলেও যে পাঁচ রাশির মেয়েদের একদম রাগাবেন না

0
40

এএনএম নিউজ ডেস্ক: নারীদের রাগানো কোন কাজের কথা নয়। নারীরা রেগে গেলে তার আসল রূপ দেখতে পাবেন। আবার রাগ গলে জল হয়ে যাবে। আর পাশ্চাত্য জ্যোতিষ জানাচ্ছে, পাঁচ রাশির মহিলাদের না রাগানোই মঙ্গল।

বৃষ (জন্মদিন ২০ এপ্রিল-২০ মে): এই রাশির জাতিকারা অত্যন্ত জেদি। সমঝোতায় তাদের বিশ্বাসই নেই। একবার খেপলে তাদের ঠাণ্ডা করা দুরূহ। তবে সময় দিলে তারা শান্ত হয়ে যান। মনে ক্ষোভ জমলে তারা সরব হয়ে ওঠেন।

সিংহ (জন্মদিন জুলাই ২৩-অগস্ট ২১): এই রাশির জাতিকাদের চরিত্রে নাটকীয়তা বেশি। তারা প্রভাবিত করতে চান সবাইকেই। মাথায় রাগ চাপলে তারা নিজের অবস্থান থেকে এক চুলও নড়েন না। এমনিতেই এরা মাথা গরম। রেগে গেলে প্রতিপক্ষকে অপমান করতে একটুও পিছপা হন না।

বৃশ্চিক (জন্মদিন অক্টোবর ২৩- নভেম্বর ২১): এই রাশির কন্যরা মনে করেন তারাই ঠিক। এই নিয়ে জেদাজেদি প্রায়ই ঘটতে পারে। এরা আবার রাগ পুষে রাখেন। শোধ না তোলা পর্যন্ত এরা শান্তি পান না।

ধনু (জন্মদিন নভেম্বর ২২-ডিসেম্বর ২১): এরা উদারচেতা। কিন্তু মাথায় রাগ চাপলে মুখে কিছু আটকায় না এদের। কিন্তু রাগ পড়লে এরা একেবারেই জল।

মেষ (জন্মদিন ডিসেম্বর ২২-জানুয়ারি ১৯): এদের মেজাজ এমনিতে ঠাণ্ডা। সহজে আবেগ প্রকাশ করেন না। কিন্তু একবার যদি রাগ চাপে, তা হলে এদের সামলানো দায় হয়ে পড়ে।

আরোও পড়ুন:https://anmnews.in/?p=119164

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here