ফেসবুকে ভাইরাল ভাগ্য দেবী! শেয়ার করলেই নাকি আসবে সুখবর ?

0
58

এএনএম নিউজ ডেস্কঃ   ফেসবুক খুললেই সামনে চলে আসছে লম্বা কান ওয়ালা, বড় নাক, সাদা চুলের বামন আকৃতির এক বুড়ি। দেখলেই শেয়ার করা হচ্ছে এই ছবি। বলা হচ্ছে ইনি নাকি ভাগ্য ফেরাতে এসেছেন।  তবে এই বুড়ি মায়ের আবার পরিবারও আছে। ফেসবুকেই ছড়িয়ে পড়েছে তাঁর আরও কিছু সঙ্গী-সাথীদের ছবি। হঠাৎ কি মনে করে এলেন ফেসবুকে? মানুষের করুণ দশাই কি তাঁদের ডেকে আনল?

আসলে এই ছবিকে বলা হয় ELF । যা নাকি ভাগ্যের উন্নতি ঘটায়। অনেকটা ফেংশুইয়ের মতো ব্যাপারটা।  Elf of Luck- এর অর্থ হলো ভাগ্য ফিরিয়ে দেবে এরকম ম্যাজিক্যাল ক্ষমতাসম্পন্ন একটি জীব। বলা হচ্ছে এই Elf of Luck আসলে ভগবানের দূত নয়। তাঁরা ডেভিল। ডেভিল আর ইভিলের মধ্যে একটা তফাৎ আছে। ডেভিলরা আপনার মনের খারাপ সত্ত্বাকে ধ্বংস করে। আর ইভিল সে যে নিজেই শয়তান। তাই বলা হয় ডেভিলরা আসলে অ্যাঞ্জেল বা পরি। এই ডেভিল দমনের শক্তিই রয়েছে Elf of Luck-এর এই বৃদ্ধার ছবিতে।

তবে ফেসবুকে যে ভাবে মানুষ এই ছবি শেয়ার করছেন ভাগ্য ফেরার আশায়, তা সত্যিই অবাক করেছে। এমন কিছু হওয়ার সম্ভাবণা কোথাও নেই। বিশেষজ্ঞরা বলছেন, এই ছবি শেয়ার করার পর হয়তো কাকতালীয় ভাবে আপনার জীবনের ভালো কিছু ঘটে গিয়েছে, আর আপনি ভাবছেন এটার জন্য ওই ছবিই দায়ী। তাহলে ভুল করছেন। আপনি সেই ভালো খবরের জন্য কখনও না কখনও নিশ্চয় সময় দিয়েছেন বা চেষ্টা করেছেন। তাই বদলেছে আপনার ভাগ্য।

আরও পোস্টঃ  https://anmnews.in/?p=118770
আরও পোস্টঃ https://anmnews.in/?p=118763

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here