লোকসভা ভোট, সন্দেশখালিতে অস্ত্রের ভাণ্ডার, প্রাতঃভ্রমণে বেরিয়ে বড় বার্তা দিলীপের

শুরু হয়ে গিয়েছে ২০২৪ লোকসভা নির্বাচন। গতকাল দ্বিতীয় দফার ভোটের দিন সন্দেশখালিতে অস্ত্র উদ্ধারের বিষয় নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।

author-image
Probha Rani Das
New Update
Coverr (5).jpg

নিজস্ব সংবাদদাতাঃ আজ শনিবার সকালে দুর্গাপুরে নিউটাউনশিপ থানার অন্তর্গত এ বি এল এর মাঠে প্রাতভ্রমন করেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। এরপরে বেশ কিছুটা পায়ে হেঁটে এসে সপ্না মার্কেট এলাকায় চা চক্রের অংশগ্রহণ করেন। তবে আজ প্রাতঃভ্রমন ও  চা চক্র বিজেপি কর্মী সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

klppr10.jpg

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “এ রাজ্যে অস্ত্র উদ্ধার করতে গেলে কমান্ডো নামাতে হচ্ছে ভোট করার জন্য সি আই সি এফ আনতে হচ্ছে পশ্চিমবাংলায় পুলিশের কোন কাজ নেই। পশ্চিমবাংলাকে সন্ত্রাসবাদীদের গড় তৈরী করেছে। এই শাহজাহান যখন সিপিএমের ছিল তখন পিস্তল নিয়ে ঘুরতো। এখন একে৪৭ নিয়ে ঘুরছে। তারপরে এখন আবার বিদেশী অস্ত্র বেরোচ্ছে। সন্দেশখালি একটি বর্ডারে জায়গা অস্ত্র কারখানার আড়ৎ যদি হয়, দেশবিরোধী গতিবিধি হয় তাহলে ভারতের সুরক্ষা কোথায় আছে।”

klppr11.jpg

তিনি আরও বলেন, ”কেন্দ্রীয় সরকারকে জরুরি ভিত্তিতে এই সমস্ত সার্চ করা উচিত যে ২০০- ২৫০ জন ইডির ওপরে হামলা করেছিল। সব সন্ত্রাসবাদীদের জেলে ঢোকানো উচিত। একটা সময় শাহজাহানের কর্মচারী ছিল রাজ্য পুলিশ। অভিযোগ নিতো না পুলিশ। রোহিঙ্গাদের শাহজাহান নিয়ে আসতো বাংলাদেশ থেকে এরপর এলাকায় খাইয়ে পড়িয়ে ক্যাম্প বানিয়ে ছিল এই শাহজাহান। আর এই ক্যাম্পের খরচা জেলা পরিষদ দিত। দেব জিতে ঘাটালে মানুষের জন্য কি করেছে? শুধুমাত্র ওই এলাকার ছেলে বলেই ভোট দিয়ে দেয়। ওই এলাকার মানুষ সারা বছর জলের মধ্যে থাকে।”

Add 1