ফের ঘাটাল থেকে অডিও ভাইরাল! টাকা তোলার প্রসঙ্গ! নাম উঠল দেবের

এক স্বর্ণ ব্যবসায়ীর সাথে ঘাটালের এক যুব নেতার কথাবার্তায় ঘাটালে দেবের সাংসদ প্রতিনিধির টাকার বিনিময়ে চাকরি নেওয়ার প্রসঙ্গ উঠে এসেছে।

New Update
COVERd

নিজস্ব প্রতিনিধি, ঘাটাল: ভোটের আবহে ফের ঘাটালে অডিও ভাইরাল। ভাইরাল অডিওতে যুব তৃণমূল নেতা ঘাটাল লোকসভার সাংসদ দীপক অধিকারী ও ঘাটালের সাংসদ প্রতিনিধি রামপদ মান্নাকে নিয়ে বলছেন। 

রামপদ মান্না চাকরির নামে কোটি কোটি টাকা তুলেছেন আর তিনি দেনায় ডুবে আছেন। এমনকি কোভিডের সময়ে সমস্ত খরচা দিয়ে বেশ কিছু সামাজিক কাজ করেছে স্বর্ণ ব্যবসায়ী, এমনটা তার দাবি। কিন্তু নাম কামিয়েছে ঘাটালের সাংসদ ও তার সাংসদ প্রতিনিধি, এমনটাও বলতে শোনা গেছে ওই ভাইরাল অডিওতে।

যদিও এই ভাইরাল অডিও প্রসঙ্গে ঘাটালের যুব নেতা সুদীপ মণ্ডলের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি অডিওর সত্যতা অস্বীকার করেন। বিকৃত করে সাজিয়ে করা হয়েছে বলে দাবি তার। তবে ওই স্বর্ণ ব্যবসায়ীর সঙ্গে যুব সভাপতির যে কথা হয়েছিল তা একপ্রকার স্পষ্ট তার কথাতেই। তিনি এও বলেন, 'কারুর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক থেকে কিছু কথা হতেই পারে কিন্তু তা ভাইরাল করা হলে তো কারুর সাথে ফোনে কথাই বলা যাবে না'।

ভাইরাল অডিও নিয়ে ওই স্বর্ণ ব্যবসায়ী এসএস আলম বলেন, 'ওই কথোপকথন যুব সভাপতি সুদীপ মণ্ডলের সাথেই হয়েছে এবং অনেক দিন আগেই হয়েছে। আর কোভিডকালে আমি কিছু সামাজিক কাজ করি। কিন্তু নাম কামিয়েছেন সাংসদ দেব ও তার সাংসদ প্রতিনিধি। পাশাপাশি চাকরি দেওয়ার নামে সাংসদ প্রতিনিধি রামপদ মান্না টাকা তুলছিলেন। উনি আমাকে বলতে চাইছিলেন। প্রসঙ্গটি আমি অস্বীকার করছি না'। 

যদিও এই ভাইরাল অডিওতে দুই ব্যক্তির কথোপকথনের মধ্যে যার নাম উঠে আসছে সেই ঘাটালের সাংসদ দেবের সাংসদ প্রতিনিধি রামপদ মান্নার এখনও কোনো প্রতিক্রিয়া মেলেনি।

 এই বিষয়ে ঘাটাল লোকসভা কেন্দ্রের  তৃণমূল কংগ্রেস প্রার্থী দীপক অধিকারী বলেন, 'একটা লোকই কতগুলো কল রেকর্ড ভাইরাল করছে। যে করছে সে কোনোমতেই চায় না আমি জিতি।আমাকে সবরকমভাবে আটকানোর চেষ্টা করছে'। এই বিষয়টিকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি ঘাটালের বিজেপি প্রার্থী হিরণময় চট্টোপাধ্যায়।

 

Add 1