Loksabha Election: মোদীর প্রতিশ্রুতি! বাস্তব হয়নি একটিও, ফাঁস করলন খাড়গে

শুরু হয়ে গিয়েছে ২০২৪ লোকসভা নির্বাচন। সেই নিয়ে দেশ জুড়ে উত্তেজনা এখন তুঙ্গে। এরই মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করে মন্তব্য করলন কংগ্রেসের জাতীয় সভাপতি মল্লিকার্জুন খাড়গে।

author-image
Probha Rani Das
New Update
klppr8.jpg

নিজস্ব সংবাদদাতাঃ কংগ্রেসের জাতীয় সভাপতি মল্লিকার্জুন খাড়গে বলেছেন, “প্রধানমন্ত্রী মোদী যা বলেছেন (নির্বাচনী প্রতিশ্রুতি) তার একটিও বাস্তবায়ন করেননি। তারপরও তিনি বলেন, মোদী দেশের জন্য অনেক কাজ করেছেন। বেশি কথা বলতে চাই না। কংগ্রেস তাদের দল, যারা ভারতকে স্বাধীন করেছে। বিজেপি কখনও ভারতের স্বাধীনতার জন্য, ভারতের উন্নয়নের জন্য লড়াই করেনি। আমরা এই দেশকে গড়ে তুলেছি।”

klppr9.jpg

তিনি আরও বলেন, “বিজেপি দেশপ্রেম নিয়ে এত কথা বলে যে নেহরু তাদের সামনে কিছুই নেই, ইন্দিরা গান্ধী তাদের সামনে কিছুই নেই এবং লাল বাহাদুর শাস্ত্রী তাদের সামনে কিছুই নয় - মোদীই সবকিছু। এমনকি ২০১৪ সালের পর ভারত স্বাধীনতা অর্জন করেছে এবং তার আগে দেশ স্বাধীন হয়নি – এ সবই তাঁর কথায় প্রতিফলিত হয়েছে। দুঃখের বিষয় হল, যাঁরা কংগ্রেস দ্বারা লালিত-পালিত হয়েছেন এবং নেতা হয়েছেন, তাঁরাও একই কথা বলছেন। কংগ্রেস যদি এতই খারাপ হতো, তাহলে জীবনের ৩০-৪০ বছর অযথা এর পেছনে ব্যয় করলেন কেন? আমি জানি না তাদের কী হয়েছে, তবে তারাও ইন্দিরা গান্ধী, সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীর সমালোচনা করে।” 

Add 1