ছেলে তৃষাণজিতের সাফল্যে আজ গর্বিত বাবা প্রসেনজিৎ

ছেলে স্নাতক, খুশিতে ডগমগ বাবা প্রসেনজিৎ।

author-image
Adrita
New Update
ফ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আজ ভারি খুশির দিন। কেননা তার ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায় ইন্টারন্যাশনাল স্কুল থেকে গ্রাজুয়েট হয়েছেন। গর্বে বাবার বুক ভরে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় তিনি ছেলের সঙ্গে নিজের ছবি শেয়ার করে লিখেছেন, " আজ ছেলে মিশুকের জন্য গর্বের দিন। একটি গুরুত্বপূর্ণ মুহূর্তের অংশ হতে পেরে আমি আনন্দিত। " 

ছেলে স্নাতক, খুশিতে ডগমগ বাবা প্রসেনজিৎ

এক্ষেত্রে বলতে হয় যে, অভিনেতা হলেও আর পাঁচটা বাবার মতই তিনি সাধারণ। তাই ছেলের সাফল্যতে আর পাঁচটা সাধারণ বাবার মতনই গর্বের দিন আজ তার। 

প্রসেনজিতের ছেলে তৃষাণজিৎ, বোর্ডিং স্কুলে থেকে পড়াশোনা করে। বাবার থেকে ছেলে দূরে থাকে, তাই ছেলেকে ভীষণ মিস করেন তিনি। আর তাই ছেলের সাফল্যে তিনি সোশ্যাল মিডিয়াতে এক ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, গ্রাজুয়েশনের বিশেষ দিনে হ্যাট এবং গাউন পরে লাইনে দাঁড়িয়ে রয়েছে তৃষাণজিৎ। নিজের নাম ডাকতেই সে মঞ্চে ছুটে গিয়েছে শংসাপত্র নিতে। ছেলের জীবনের এই বিশেষ মুহূর্ত শেয়ার করে তিনি মনের কথা উজাড় করে দিয়েছেন।

Prosenjit Chatterjee | Prosenjit Chatterjee's Son Trishanjit Chatterjee  completes his graduation actor shares his feeling dgtl - Anandabazar

Add 1