"কেশপুরে নজর লাগতে দেবেন না... কোন দাঙ্গা আজ অবধি স্পর্শ করেনি '' ইমাম মুয়াজ্জিনদের সভায় বার্তা দেবের

কেশপুর থেকে কড়া বার্তা দিলেন দেব।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
as

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: একাধিক দলীয় কর্মসূচির মাঝেই কেশপুর বাজারে ইমাম মুয়াজ্জিনদের সভাতে যোগ দিয়েছিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেব।

কেশপুর ব্লকের বিভিন্ন প্রান্ত থেকে আগত কয়েকশো জন ইমাম ও মুয়াজ্জিনরা উপস্থিত হয়েছিলেন এই বৈঠকে। বৈঠকের আয়োজক ছিল- অল বেঙ্গল ইমাম মোয়াজ্জেন চ্যারিটেবল ট্রাস্ট।

এই সভাতে উপস্থিত হয়েছিলেন রাজ্যের প্রতিমন্ত্রী শিউলি সাহা, মোহাম্মদ রফিক, জেলা পরিষদের সভাধিপতি প্রতিভারণী মাইতি, তৃণমূল কংগ্রেস প্রার্থী দেব ও অন্যান্যরা। এদিন এই সভাতে সংগঠনের রাজ্যসহ সম্পাদক মুস্তাক আহমেদ বলেন, " আমরা চাই এলাকায় শান্তি বিরাজ করুক। সংবিধানের সমস্ত কিছু শান্তিতে রক্ষা হোক এটা আমরা চাই। কোথাও কোন বিশৃঙ্খলা এটা আমরা চাই না। শান্তির স্বার্থে আমাদের এই সভা। ''

এদিন সভার মঞ্চে বক্তব্যে দেব বলেন। "  আপনারা খেয়াল রাখবেন কেশপুরের ওপর যেন কারো নজর না লাগে। কেশপুর অনেক অশান্তির মধ্য দিয়ে উঠে এলেও এটা এমন একটা জায়গা যেখানে আজ পর্যন্ত কোন দাঙ্গা হয়নি, অথচ সবাই একসঙ্গে থাকেন এখানে। সবাই সুন্দর মিলেমিশে থাকেন। অনেকেই আছে বাইরে থেকে এসে দাঙ্গা লাগানোর চেষ্টা করে। আপনাদের তাই ধন্যবাদ যে আপনারা সকলকে এই শান্তিতে থাকার জন্য বোঝাতে পেরেছেন। " 

Add 1