১ কোটি ৫২ হাজার টাকার ঋণের বোঝা ! জানেন কত সম্পত্তির মালিক BJP'র তারকা প্রার্থী হিরণ ?

পদ্ম শিবিরের বাজি বিজেপি বিধায়ক হিরণ।

author-image
Adrita
New Update
sz

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ তৃতীয় দফার লোকসভা নির্বাচন আসন্ন। এই আবহে ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপির তারকা প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায় তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তবে জানেন কি বিজেপির এই তারকা প্রার্থীর সম্পত্তির পরিমাণ কত ? 

BJP MLA Hiran Chatterjee rubbishes speculation about joining tmc says dont  want to join party of thieves | 'चोरों की पार्टी में नहीं जाना चाहता,'  बीजेपी विधायक हिरन चटर्जी ने TMC में

নির্বাচন কমিশন অনুযায়ী জানা গিয়েছে যে, ২০২২-২৩ সালে হিরণের আয় ছিল ৫ লক্ষ ৪২ হাজার ৫৭০ টাকা। মনোনয়ন জমা দেওয়ার সময় তার হাতে রয়েছে নগদ ১৫ লক্ষ টাকা। ক্যাশের পাশাপাশি একাধিক ব্যাঙ্কে অ্যাকাউন্ট রয়েছে তারকা প্রার্থীর। ফিক্সড ডিপোজিট রয়েছে তার। মিউচুয়াল ফান্ড থেকে শুরু করে জীবনবিমাতেও বিনিয়োগ রয়েছে হিরণের। হলফনামা থেকে প্রাপ্ত তথ্যানুযায়ী সবমিলিয়ে তার পরিমাণ ২ কোটি ৯৩ লক্ষ ৪৪ হাজার ১৩২ টাকা।

Bengal assembly polls: BJP fields actor Hiran Chatterjee from Kharagpur  Sadar | West Bengal Election News - Times of India

এছাড়াও, একটি চার চাকা গাড়ি রয়েছে বিজেপি প্রার্থীর। যার বর্তমান বাজারদর ৪ লক্ষ ৭১ হাজার ৬৯৬ টাকা। তারকার ৯০ লক্ষ টাকার স্থাবর সম্পত্তি রয়েছে। মাথায় ১ কোটি ৫২ হাজার ৩৭ টাকার ঋণ। পাশাপাশি ১৫ লক্ষ টাকার গয়নাও রয়েছে তার। 

Add 1